করোনাভাইরাস প্রতিরোধ করি :
টিকা নিই। মাস্ক ব্যবহার করি। বারে বারে হাত ধুই। সামাজিক দূরত্ব বজায় রাখি। নিজের পরিবারকে সুরক্ষিত রাখি।
সংবাদ শিরোনাম :
ফের করোনার হানা : মহাদেবপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ আক্রান্ত ২৭<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুরে দুই পুলিশ সদস্যের বিদায় সংবর্ধনা<<মহাদেবপুর দর্পণ>> আওয়ামী লীগ ছাড়া আদিবাসীদের উন্নয়ন কেউ করেনি : এমপি সেলিম (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুরে বাইসাইকেল পেলেন ১০০ গ্রাম পুলিশ<<মহাদেবপুর দর্পণ>> নওগাঁ পাসপোর্ট অফিসে মাসে কোটি টাকার ঘুষ বাণিজ্য : দুজন বরখাস্ত<<মহাদেবপুর দর্পণ>> নওগাঁয় ধর্ষণের অভিযোগে তিন কিশোর আটক<<মহাদেবপুর দর্পণ>> ৯৯৯ এ কল : ধামইরহাট সীমান্তে বিএসএফের হাতে আটক তিন কিশোরকে উদ্ধার করলো বিজিবি<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুরে হেলিকপ্টার দেখতে উৎসুক মানুষের ভীড় (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুর সফরকালে সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে মুখ খুললেন বিজিবি মহাপরিচালক (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>> পোরশায় বাবার লাশ পাহাড়া দেওয়া ভাইরাল ভিডিও’র শিশু মরিয়মের পরিবারে গাভী দিলেন জেলা প্রশাসক (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>>

বদলগাছীতে কাটা পায়ের পর এবার নারীর মাথার খুলি উদ্ধার<<মহাদেবপুর দর্পণ>>

মহাদেবপুর দর্পণ, এমদাদুল হক দুলু, বদলগাছী (নওগাঁ), ৫ নভেম্বর ২০২১ : নওগাঁর বদলগাছী উপজেলায় অজ্ঞাতনামা এক নারীর মাথার খুলি উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলার গোবরচাঁপা হাটের সেতুর পাশে একটি কলাবাগান থেকে মাথার খুলিটি উদ্ধার করা হয়। গত শনিবার (৩০শে অক্টোবর) উপজেলার জগৎনগর গ্রামের পার্শ্বে চকগুপিনাথ মৌজার সড়কের পাশের ধানখেত থেকে বস্তাবন্দী অবস্থায় (বিস্তারিত)

নওগাঁয় ধর্মঘটে বন্ধ দূরপাল্লার টিকিট কাউন্টার : ভোগান্তিতে যাত্রীরা<<মহাদেবপুর দর্পণ>>

মহাদেবপুর দর্পণ, কিউ, এম, সাঈদ টিটো, নওগাঁ, ৫ নভেম্বর ২০২১ : কেরোসিন ও ডিজেলের দাম প্রতি লিটারে ১৫ টাকা বাড়ানোর প্রতিবাদে সারা দেশের মতো নওগাঁতেও অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে। শুক্রবার (৫ নভেম্বর) সকাল ৬টা থেকে শুরু হয় এই ধর্মঘট। ধর্মঘটে বন্ধ রয়েছে দূরপাল্লার টিকিট কাউন্টারগুলো। এতে ভোগান্তিতে পড়েছেন দূরপাল্লার যাত্রীরা। জেলার ঢাকা ও বালুডাঙ্গা বাস্ট্যান্ড (বিস্তারিত)

বদলগাছীতে নেশার টাকার জন্য মাকে হত্যা করলো ছেলে : ঘাতক ও তার স্ত্রী আটক<<মহাদেবপুর দর্পণ>>

মহাদেবপুর দর্পণ, এমদাদুল হক দুলু, বদলগাছী (নওগাঁ), ৫ নভেম্বর ২০২১ : নেশাগ্রস্ত ছেলে সবুজ হোসেন (২০)। নেশার টাকার জন্য বাবা-মাকে প্রায় মারপিট করতেন। গত কয়েকদিন আগে একটি গরু ৫৪ হাজার টাকায় বিক্রি করেন তারা বাবা-মা। সেই টাকায় নজর পরে সবুজের। আর টাকাই কাল হলো তার মা ছবি বেগমের (৪৮)। সেই টাকার জন্য ধানক্ষেতে শ্বাসরোধ করে (বিস্তারিত)

বদলগাছীতে শ্যামা পূজায় পটকার আগুনে পুড়ে স্কুলছাত্র নিহত<<মহাদেবপুর দর্পণ>>

মহাদেবপুর দর্পণ, অহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার, ৫ নভেম্বর ২০২১ : নওগাঁর বদলগাছীতে শ্যামা পূজার রাতে পটকা ফুটিয়ে আনন্দ করতে গিয়ে পটকার আগুনে পুড়ে শ্রী শ্রাবণ কুমার (১০) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার আধাইপুর ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর গ্রামের নিশি কান্তের ছেলে ও স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র। নিহতের পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার (বিস্তারিত)



Copyright By mohadevpurdorpan24
Design BY NewsTheme