শিরোনাম :
Home / বদলগাছী / বদলগাছীতে নেশার টাকার জন্য মাকে হত্যা করলো ছেলে : ঘাতক ও তার স্ত্রী আটক<<মহাদেবপুর দর্পণ>>

বদলগাছীতে নেশার টাকার জন্য মাকে হত্যা করলো ছেলে : ঘাতক ও তার স্ত্রী আটক<<মহাদেবপুর দর্পণ>>

Spread the love

মহাদেবপুর দর্পণ, এমদাদুল হক দুলু, বদলগাছী (নওগাঁ), ৫ নভেম্বর ২০২১ :

নেশাগ্রস্ত ছেলে সবুজ হোসেন (২০)। নেশার টাকার জন্য বাবা-মাকে প্রায় মারপিট করতেন। গত কয়েকদিন আগে একটি গরু ৫৪ হাজার টাকায় বিক্রি করেন তারা বাবা-মা। সেই টাকায় নজর পরে সবুজের। আর টাকাই কাল হলো তার মা ছবি বেগমের (৪৮)। সেই টাকার জন্য ধানক্ষেতে শ্বাসরোধ করে মাকে হত্যা করেন ছেলে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৭টায় গ্রামের পাশে বাজার থেকে পুলিশ সবুজ হোসেন ও তার স্ত্রী রোকসানাকে আটক করেছে। নওগাঁর বদলগাছী উপজেলার দেউলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক সবুজ হোসেন বাবলু মন্ডলের ছেলে। এর আগে দুপুরে এ হত্যার ঘটনা ঘটে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গরু বিক্রির টাকা ছবি বেগমের কাছেই ছিল। গত ৫-৬ দিন থেকে ছেলে সবুজ সেই টাকা চাচ্ছিলেন। ছেলে নেশাগ্রস্ত হওয়ায় টাকা তাকে দিতে রাজি হচ্ছিলেন না মা ছবি বেগম। টাকার জন্য তাকে খুন করবে বলেও হুমকি দিয়ে আসছিলেন সবুজ। এমনকি তার বাবাকেও নানাভাবে চাপ দিচ্ছিলেন। ছেলের ভয়ে ছবি বেগম টাকাগুলো নিয়ে বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশে মাঠে ঘাস কাটতে যান। বিকেল ৩টা পর্যন্ত স্ত্রী বাড়িতে না ফেরায় বাবলু মণ্ডল মাঠে খুঁজতে যান। সেখানে দেখেন ক্ষেতে মৃত অবস্থায় পড়ে রয়েছেন স্ত্রী। আর ঘটনার পর থেকে ছেলে সবুজ পলাতক ছিলেন।

নিহতের স্বামী বাবলু মণ্ডল বলেন, নেশা না করার জন্য ছেলেকে বার বার বুঝিয়েছি। কিন্তু কোনো কথা শুনতো না। উল্টো উত্তেজিত হয়ে আমাদের গালমন্দ করতো। ঘটনার সময় আমি বাড়িতেই ছিলাম। স্ত্রী দীর্ঘ সময় বাড়ি না আসায় মাঠে খুঁজতে গিয়ে দেখি মৃত অবস্থায় পড়ে আছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে ছেলে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বলেন, আটকরা প্রাথমিকভাবে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*