শিরোনাম :
Home / বদলগাছী / বদলগাছীতে কাটা পায়ের পর এবার নারীর মাথার খুলি উদ্ধার<<মহাদেবপুর দর্পণ>>

বদলগাছীতে কাটা পায়ের পর এবার নারীর মাথার খুলি উদ্ধার<<মহাদেবপুর দর্পণ>>

Spread the love

মহাদেবপুর দর্পণ, এমদাদুল হক দুলু, বদলগাছী (নওগাঁ), ৫ নভেম্বর ২০২১ :

নওগাঁর বদলগাছী উপজেলায় অজ্ঞাতনামা এক নারীর মাথার খুলি উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলার গোবরচাঁপা হাটের সেতুর পাশে একটি কলাবাগান থেকে মাথার খুলিটি উদ্ধার করা হয়।

গত শনিবার (৩০শে অক্টোবর) উপজেলার জগৎনগর গ্রামের পার্শ্বে চকগুপিনাথ মৌজার সড়কের পাশের ধানখেত থেকে বস্তাবন্দী অবস্থায় মানুষের একটি কাটা পা উদ্ধার করা হয়েছিল। পরে গত মঙ্গলবার জয়পুরহাট জেলার আক্কেলপুর পৌর শহরের তুলসীগঙ্গা নদীর শ্মশানঘাটি এলাকায় বস্তাবন্দী অবস্থায় মাথা ও হাত-পা বিহীন অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করা হয়। মাথার খুলি ও পা আক্কেলপুরে মাথা, হাত-পা বিহীন উদ্ধার হওয়া লাশের হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে এক ব্যক্তি গোবরচাঁপা হাটের সেতুর পাশে ফসলি জমির খেতে কাজ করতে যান। তিনি পাশের জহুরুলের কলাবাগানে একটি বস্তার পাশে মাথার খুলি ও লম্বা চুল এবং চুল আটকানোর ক্লিপ পড়ে থাকতে দেখেন। তিনি সেখান থেকে ফিরে এলাকার লোকজনকে ঘটনাটি জানান। এরপর তাঁরা ঘটনাটি বদলগাছী থানায় জানান। বেলা ২টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাথার খুলিটি উদ্ধার করে। খবর পেয়ে আক্কেলপুর থানা–পুলিশও ঘটনাস্থলে আসে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বলেন, ‘গোবরচাঁপাহাটের সেতুর পাশে একটি কলাবাগানে অজ্ঞাতনামা নারীর মাথার খুলি পাওয়া গেছে। এর আগে বস্তাবন্দী একটি পা উদ্ধার করা হয়। আক্কেলপুর থানা–পুলিশ মাথা ও হাত-পা বিহীন এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার করে। এই মাথার খুলি-পা আক্কেলপুরে উদ্ধার হওয়া ওই নারীর লাশের হতে পারে বলে ধারণা করা হচ্ছে। মাথার খুলির ডিএনএ টেস্ট করা হবে। দুর্বৃত্তরা ওই নারীকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশের শরীরের বিভিন্ন অংশ কেটে ছড়িয়ে-ছিটিয়ে ফেলে দিয়েছে। যেন লাশটি কেউ চিহ্নিত করতে না পারে, সেই জন্য দুর্বৃত্তরা এই কাজ করছে।’

আক্কেলপুর থানার এসআই আবু নেওয়াজ বলেন, ‘বদলগাছীতে এক নারীর মাথার খুলি পাওয়ার খবরে ঘটনাস্থলে গিয়েছিলাম। মাথার খুলিটি আমাদের থানা এলাকায় উদ্ধার হওয়া মাথা ও হাত-পা বিহীন লাশের হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বদলগাছী থানা পুলিশ উদ্ধার মাথার খুলির ডিএনএ টেস্ট করাবে। এরপর বিষয়টি পরিষ্কার হবে।’#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*