শিরোনাম :
Home / রাণীনগর / রাণীনগরে মহিলা আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত<<মহাদেবপুর দর্পণ>>

রাণীনগরে মহিলা আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত<<মহাদেবপুর দর্পণ>>

Spread the love

মহাদেবপুর দর্পণ, কাজী রওশন জাহান, নওগাঁ, ৮ নভেম্বর ২০২১ :

নওগাঁর রাণীনগর উপজেলার সদর ইউনিয়নে নৌকা প্রতীকের একমাত্র মহিলা প্রার্থী চন্দনাকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা মহিলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ নভেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত সভায় উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক নাসরিন সিদ্দিকা মুনমুন এতে সভাপতিত্ব করেন।

নওগাঁ পৌর মহিলা আওয়ামী লীগ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক চাঁদ আক্তার বানু পারভিন এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম হোসেন আকন্দ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, সদর ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা লুৎফর রহমান সোনার, সদর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী চন্দনা শারমিন রূমকি প্রমুখ।

সভায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার জন্য কাজ করার অঙ্গিকার করেন সভায় আসা শতাধিক মহিলা নেত্রী।

বক্তারা উপজেলার একমাত্র দলীয় মনোনয়ন পাওয়া মহিলা চেয়ারম্যান প্রার্থী চন্দনাকে উন্নয়নের প্রতিক নৌকার হয়ে কাজ করার আহ্বান জানান। দেশের উন্নয়ন একমাত্র নৌকা প্রতিকের মাধ্যমেই সম্ভব। চন্দনার স্বামী যুবলীগ নেতা মরহুম গোলাম মোস্তফা সাধারন মানুষদের পাশে থেকে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন। কোন মানুষ কখনই গোলামের কাছে সাহায্য নিতে এসে ফিরে যাননি। গোলামের স্বপ্ন ছিলো সে ইউনিয়নের চেয়ারম্যান হয়ে গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষের জন্য কাজ করবেন। কিন্তু রাজনৈতিক ভাবে গোলামকে দুইবার চেয়ারম্যান পদে বিজয়ী হতে দেয়া হয়নি। আজ রূমকি তার স্বামীর রেখে যাওয়া স্বপ্নকে পূরণ করতেই একমাত্র মহিলা হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তাই সকল বিভেদ ও দ্বন্দ্ব ভুলে গিয়ে তার হয়ে কাজ করে নৌকা প্রতিকে ভোট দিয়ে চন্দনাকে নয় মরহুম গোলামকে বিজয়ী করতে হবে। কারণ একজন মেয়েই বোঝে আরেকজন স্বামীহারা স্ত্রীর কষ্ট।

সভা শেষে শতাধিক মহিলাদের অংশগ্রহণে নৌকা প্রতিকের পক্ষে একটি মিছিল সদর ইউনিয়নের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*