শিরোনাম :
Home / মহাদেবপুর / ভোটের মাঠ বিএনপির দখলে : মহাদেবপুরে নৌকার মাঝি হতে ৪৬ আ’লীগ নেতা ঢাকায়<<মহাদেবপুর দর্পণ>>

ভোটের মাঠ বিএনপির দখলে : মহাদেবপুরে নৌকার মাঝি হতে ৪৬ আ’লীগ নেতা ঢাকায়<<মহাদেবপুর দর্পণ>>

Spread the love

মহাদেবপুর দর্পণ, কিউ, এম, সাঈদ টিটো, মহাদেবপুর (নওগাঁ), ১৭ নভেম্বর ২০২১ :

চতুর্থ দফার ভোটে নওগাঁর মহাদেবপুর উপজেলার ১০টি ইউনিয়নে নৌকার মাঝি হবার আশায় প্রথম সারির ৪৬ আওয়ামী লীগ নেতা এখন ঢাকায়। গত ১২ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত বিভিন্ন ইউপির চেয়ারম্যান পদপ্রার্থীরা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে পূরণ করে কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিয়েছেন। সেগুলো যাচাই বাছাই করে এক সপ্তাহের মধ্যে প্রার্থীতা চুড়ান্ত করা হবে। মনোনয়নের আশায় নেতারা এখনও অবস্থান করছেন ঢাকায়। চালাচ্ছেন শেষ মূহুর্তের তদবির। তাদের সাথে এলাকার অন্য নেতাকর্মীও রয়েছেন।

আওয়ামী লীগ নেতারা এই ১০ দিনের বেশি এলাকায় অনুপস্থিত থাকার সুবাদে ভোটের মাঠ এখন বিএনপি সমর্থিতদের দখলে। প্রতিদিন ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রতিটি গ্রামে গ্রামে গণসংযোগ চালাচ্ছেন তারা। কে মনোনয়ন পান দেখার পরেই মাঠে নামবেন আওয়ামী লীগ কর্মীরা। ইতিমধ্যেই কয়েকজন বিএনপি সমর্থিত প্রার্থী সহকারি রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্রও সংগ্রহ করেছেন। আগামী ২৫ নভেম্বর মনোনয়নপত্র জমা দেবার শেষ দিন।

বিভিন্ন ইউনিয়নে যারা নৌকার মনোনয়ন চেয়েছেন তাদের মধ্যে রয়েছেন, মহাদেবপুর সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নওগাঁ জেলা আওয়ামী লীগ সদস্য মুহা: মাহবুবুর রহমান ধলু, এমপি আলহাজ্ব মো: ছলিম উদ্দিন তরফদার সেলিমের ভাগ্নে খ্যাত যুবলীগ নেতা সাঈদ হাসান তরফদার শাকিল, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তোতা ও কৃষক লীগ নেতা এ্যাডভোকেট সামিউন নবী সামিম।

এনায়েতপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মেহেদী হাসান মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো: মোকসেদ আলী, আবদুর রাজ্জাক ও যুবলীগ নেতা নয়ন।

রাইগাঁ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মঞ্জুর আলম মঞ্জু ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রাইগাঁ কলেজের অধ্যক্ষ কবি আরিফুর রহমান আরিফ।

চেরাগপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক শ্রী শিবনাথ মিশ্র, যুগ্ম সাধারন সম্পাদক শহীদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও বর্তমান প্যানেল চেয়ারম্যান শ্রী রামপ্রসাদ কুন্ডু।

ভীমপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাসান আলী, সাধারন সম্পাদক হাসানুজ্জামান তরফদার স্বপন, আওয়ামী লীগ নেতা আনসার আলী, ইনছের আলী মোল্লা ও আতাউর রহমান।

উত্তরগ্রাম ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রনজিত কুন্ডু, সাধারন সম্পাদক জার্জিস আলম সুইট, সাবেক চেয়ারম্যান শেখ শাহ্ আলম ফয়সাল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বদিউজ্জামান বদি, আওয়ামী লীগ নেতা বজলুর রশিদ ও যুবলীগ নেতা শাহীনুর আলম।

সফাপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ নেতা মহাদেবপুর কৃষি কলেজের অধ্যক্ষ মাইনুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আবদুস সালাম, সহ-সভাপতি জিয়াউল হক কালাম, আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান, উপজেলা কৃষকলীগ যুগ্ম সাধারন সম্পাদক নাহিদ মোস্তফা ও উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা নাসির উদ্দিন।

চাঁন্দাশ ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি মাষ্টার আমজাদ হোসেন মৃধ্যা, সহ-সভাপতি কাজির উদ্দিন মাষ্টার, উপজেলা আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুরুজ্জামান মিলন, যুবলীগ নেতা সাজ্জাদুল ইসলাম ও হামিদুর রহমান।

খাজুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাধরন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদনের ভাই খ্যাত ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম, বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক বেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবদুর রউফ ও মঞ্জুরুল আলম।

হাতুড় ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি হিমান চন্দ্র বর্ম্মণ, সাধারন সম্পাদক হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন, মোশাররফ হোসেন, সাইদুর রহমান, শহীদুল ইসলাম ও যোগেশ ওড়াও।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*