করোনাভাইরাস প্রতিরোধ করি :
টিকা নিই। মাস্ক ব্যবহার করি। বারে বারে হাত ধুই। সামাজিক দূরত্ব বজায় রাখি। নিজের পরিবারকে সুরক্ষিত রাখি।
সংবাদ শিরোনাম :
ফের করোনার হানা : মহাদেবপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ আক্রান্ত ২৭<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুরে দুই পুলিশ সদস্যের বিদায় সংবর্ধনা<<মহাদেবপুর দর্পণ>> আওয়ামী লীগ ছাড়া আদিবাসীদের উন্নয়ন কেউ করেনি : এমপি সেলিম (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুরে বাইসাইকেল পেলেন ১০০ গ্রাম পুলিশ<<মহাদেবপুর দর্পণ>> নওগাঁ পাসপোর্ট অফিসে মাসে কোটি টাকার ঘুষ বাণিজ্য : দুজন বরখাস্ত<<মহাদেবপুর দর্পণ>> নওগাঁয় ধর্ষণের অভিযোগে তিন কিশোর আটক<<মহাদেবপুর দর্পণ>> ৯৯৯ এ কল : ধামইরহাট সীমান্তে বিএসএফের হাতে আটক তিন কিশোরকে উদ্ধার করলো বিজিবি<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুরে হেলিকপ্টার দেখতে উৎসুক মানুষের ভীড় (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুর সফরকালে সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে মুখ খুললেন বিজিবি মহাপরিচালক (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>> পোরশায় বাবার লাশ পাহাড়া দেওয়া ভাইরাল ভিডিও’র শিশু মরিয়মের পরিবারে গাভী দিলেন জেলা প্রশাসক (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>>
সংঘাতের শঙ্কা নিয়ে মান্দা ও বদলগাছীর ২২ ইউনিয়নে ভোটগ্রহণ শুরু<<মহাদেবপুর দর্পণ>>

সংঘাতের শঙ্কা নিয়ে মান্দা ও বদলগাছীর ২২ ইউনিয়নে ভোটগ্রহণ শুরু<<মহাদেবপুর দর্পণ>>

মহাদেবপুর দর্পণ, বদলগাছী (নওগাঁ), ২৮ নভেম্বর ২০২১ : নওগাঁর বদলগাছী উপজেলার বিলাশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টায় প্রথম ভোট দেন বৃদ্ধা মাজেদা বেওয়া (৯০) ও সুফিয়া বেওয়া (৮৫)

Spread the love

মহাদেবপুর দর্পণ, কিউ, এম, সাঈদ টিটো, মহাদেবপুর (নওগাঁ), ২৮ নভেম্বর ২০২১ :

সহিংসতার শঙ্কা ও নানামুখী অভিযোগ নিয়ে রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে নওগাঁর মান্দা ও বদলগাছী উপজেলার ২২ ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ শুরু হয়েছে। নির্বাচনকে ঘিরে এখনও উত্তেজনা বিরাজ করছে। প্রচারণার সময় প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে লাশ পড়া, প্রার্থীর ওপর হামলা ও প্রচারণায় বাধা দেওয়া প্রভৃতি অভিযোগ রয়েছে।

শুক্রবার রাতে মান্দা উপজেলার ভালাইন ইউপির স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফার মোটরসাইকেল বহরে আওয়ামী লীগের প্রার্থী ইব্রাহিম আলী মণ্ডলের সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। হামলায় পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফার।

এর আগে ১৩ নভেম্বর গনেশপুর ইউপিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হন। এ ছাড়া মান্দার ভারশোঁ, বদলগাছী উপজেলার পাহাড়পুর ও মিঠাপুর ইউনিয়নে নির্বাচন কেন্দ্রিক সহিংসতা হয়েছে। উত্তেজনাকর এই পরিস্থিতিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ ভোটাররা সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা দেখছেন।

তৃতীয় ধাপের এই নির্বাচনে মান্দা উপজেলার ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯৩ জন, সাধারণ সদস্যপদে ৫৪৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্যপদে ১৭৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বদলগাছী উপজেলায় চেয়ারম্যান পদে ৪৮ জন, সাধারণ সদস্যপদে ২৮৪ এবং সংরক্ষিত মহিলা সদস্যপদে ৯৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান জানান, এ ২ উপজেলার ১ হাজার ২১৪টি ভোটকেন্দ্রের মধ্যে ১ হাজার ১৫৯টিতে ভোট গ্রহণ শুরু হয়েছে। নির্বাচনে মান্দা ইউপি এবং বদলগাছীর পাহাড়পুর ও বদলগাছী সদর ইউপিতে ইভিএম পদ্ধতিতে ও বাকি ১৯টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হচ্ছে।

পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানান, মান্দা ও বদলগাছীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতি কেন্দ্রে ৪ জন পুলিশ সদস্যের সঙ্গে ২হাজার ২২৪ জন আনসার ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে একটি করে আইন-শৃঙলা রক্ষাকারী বাহিনীর ভ্রাম্যমাণ দল ও প্রতি তিন ইউনিয়নের জন্য একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একটি করে স্ট্রাইকিং ফোর্স টহলরত রয়েছেন।#

মহাদেবপুর দর্পণ, বদলগাছী (নওগাঁ), ২৮ নভেম্বর ২০২১ : গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল সাড়ে ৮টায় মহিলা ভোটারদের উপস্থিতি

খবরটি সংগ্রহে রাখার জন্য শেয়ার করি




Copyright By mohadevpurdorpan24
Design BY NewsTheme