করোনাভাইরাস প্রতিরোধ করি :
টিকা নিই। মাস্ক ব্যবহার করি। বারে বারে হাত ধুই। সামাজিক দূরত্ব বজায় রাখি। নিজের পরিবারকে সুরক্ষিত রাখি।
সংবাদ শিরোনাম :
ফের করোনার হানা : মহাদেবপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ আক্রান্ত ২৭<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুরে দুই পুলিশ সদস্যের বিদায় সংবর্ধনা<<মহাদেবপুর দর্পণ>> আওয়ামী লীগ ছাড়া আদিবাসীদের উন্নয়ন কেউ করেনি : এমপি সেলিম (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুরে বাইসাইকেল পেলেন ১০০ গ্রাম পুলিশ<<মহাদেবপুর দর্পণ>> নওগাঁ পাসপোর্ট অফিসে মাসে কোটি টাকার ঘুষ বাণিজ্য : দুজন বরখাস্ত<<মহাদেবপুর দর্পণ>> নওগাঁয় ধর্ষণের অভিযোগে তিন কিশোর আটক<<মহাদেবপুর দর্পণ>> ৯৯৯ এ কল : ধামইরহাট সীমান্তে বিএসএফের হাতে আটক তিন কিশোরকে উদ্ধার করলো বিজিবি<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুরে হেলিকপ্টার দেখতে উৎসুক মানুষের ভীড় (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>> মহাদেবপুর সফরকালে সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে মুখ খুললেন বিজিবি মহাপরিচালক (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>> পোরশায় বাবার লাশ পাহাড়া দেওয়া ভাইরাল ভিডিও’র শিশু মরিয়মের পরিবারে গাভী দিলেন জেলা প্রশাসক (ভিডিও)<<মহাদেবপুর দর্পণ>>
বদলগাছীতে মেয়ের কোলে চড়ে ভোট দিলেন অশিতিপর আয়েশা<<মহাদেবপুর দর্পণ>>

বদলগাছীতে মেয়ের কোলে চড়ে ভোট দিলেন অশিতিপর আয়েশা<<মহাদেবপুর দর্পণ>>

Spread the love

মহাদেবপুর দর্পণ, কিউ, এম, সাঈদ টিটো, নওগাঁ, ২৮ নভেম্বর ২০২১ :

বয়সের ভারে শরীরটা ন্যুব্জ। চলাচলের ক্ষমতাও নেই। চোখে দেখেন অস্পষ্ট। তারপরও তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেয়ে রেজিয়ার কোলে চড়ে ভোট দিতে কেন্দ্রে এসেছিলেন অশিতিপর বৃদ্ধা আয়েশা বেওয়া।

রোববার (২৮ নভেম্বর) সকাল পৌনে ৯টায় নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের জগৎনগর (কলকুঠি) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন তিনি।

গোপালপুর গ্রাম থেকে ভ্যানে করে কেন্দ্রের চত্বরে প্রবেশ করেন। এরপর সেখান থেকে মেয়ের কোলে করে ভোটকক্ষে যান। তার অবস্থা দেখে কেন্দ্রের দায়িত্বরত পুলিশ ও আনসার সদস্যরা অন্যদের থেকে আগেই ভোট দেওয়ার সুযোগ করে দেন।

একই ভ্যানে করে এসেছিলেন আরেক বয়োজ্যেষ্ঠ বৃদ্ধা সুনছি বেওয়া। তিনি তার মেয়ে কাঞ্চনের কাঁধে ভর করে ভোট কক্ষে গিয়ে ভোট দেন।

বৃদ্ধা আয়েশা বেওয়া বলেন, ‘জীবনের শেষ সময় এসে মেয়ের কোলে চড়ে ভোট দিলাম বাপো। আর ভোট দিবার পারমু কিনা আল্লাহই ভালো জানে। শরীলডা আর চলে না। তারপরও ভোট দিচি।’

বৃদ্ধার মেয়ে রেজিয়া বলেন, বাড়িতে গিয়ে মেম্বার প্রার্থীরা জোরাজোরি করছিলেন মাকে নিয়ে যেন ভোটটা দিয়ে আসি। মা চলাফেরা করতে পারেন না। ভ্যানে করে কেন্দ্রে নিয়ে আসি। এরপর কোলে করে কক্ষে গিয়ে ভোট দিয়ে দিলাম। সঙ্গে নিজের ভোটও দিয়েছি।

জগৎনগর (কলকুঠি) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার এসএম জামান বলেন, এ কেন্দ্রের মোট ভোটার ২ হাজার ১১৬। যেখানে পুরুষ ভোটার ১ হাজার ২৭৯ জন এবং নারী ভোটার ৮৩৭ জন। #

খবরটি সংগ্রহে রাখার জন্য শেয়ার করি




Copyright By mohadevpurdorpan24
Design BY NewsTheme